শিরোনামঃ

» শার্শায় বাগআঁচড়ায় এসকেবিকে ব্লাড ব্যাংকের আলোচনা সভা ও টি-শার্ট বিতরণ

প্রকাশিত: ০৫. অক্টোবর. ২০২০ | সোমবার

আসাদুজ্জামান নয়ন।। যশোরের শার্শার বাগআঁচড়ায় অনলাইন ভিত্তিক অরাজনৈতিক সামাজিক সংগঠন এসকেবিকে সম্মেলিত ব্লাড ব্যাংকের উদ্যোগ টি-শার্ট বিতরণ করা হয়েছে।

সোমবার(৫ই অক্টোবর) সকালে বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের হল রুমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই টি-শার্ট বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও রুবা ক্লিনিকের পরিচালক ডাঃ আহসান হাবিব রানা। এসময় প্রাথমিক ভাবে ২০ জন সেচ্ছাসেবীর মাঝে আলোচনা পরিশেষে টি-শার্ট বিতরণ করা হয়।

এসময় চেয়ারম্যান বকুল বলেন,রক্তদান একটি মহৎ কাজ। এর ফজিলত ও অনেক বেশী।আমরা সাধারণ মানুষ রক্তদানের উপকারিতা সম্পর্কে না জানার কারনে রক্তদানের মতো একটি মহৎ ইবাদাত থেকে বঞ্চিত হয়। রক্ত দিলে কোনো ক্ষতি হয় না, বরং উপকারই হয়।সবাই কে রক্তাদানের মতো মহৎ কাজে অংশ নেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন মেম্বর আবু তালেব, আলি আহম্মেদ, আরিনা খাতুন, এসকেবিকে ব্লাড ব্যাংকের এডমিন মেহেদি হাসান, জাহিদ হাসান, রাকিব,কাজির হাট ব্লাড ব্যাংকের এডমিন জিএম,মুন্না,হাবিবুর,আলিমুল,রেজওয়ান,সোহানুর,এমএইস মিকাইল,ফিজিও থ্যারাপি সাইফুজ্জামান, জনসেবা ক্লিনিকের পরিচালক সাজু আহম্মেদ, নার্সিংহোমের পরিচালক জয়নাল আবেদীন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৮ বার

[hupso]
সর্বশেষ খবর
মোংলা প্রতিনিধি।।মোংলায় খোনকারের বেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের খেলার মাঠ…