শিরোনামঃ

» শার্শায় স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

প্রকাশিত: ০১. জানুয়ারি. ২০২১ | শুক্রবার

বেত্রাবতী ডেস্ক। শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য দিয়ে নতুন বছরে শার্শা উপজেলাতে বই বিতরণ শুরু করা হয়েছে ৷

শার্শার গোগা কালিয়ানী প্রাথমিক বিদ্যালয়ে নতুন বছরের শুরুতেই গোগা ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রশীদের সভাপতিত্বে শুক্রবার( ১ জানুয়ারি) সকাল ১০টার সময় ছাত্র-ছাত্রীদের মাঝে বই বিতরণ করেন যশোর-১, শার্শার সাংসদ শেখ আফিল উদ্দিন এমপি।

বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি শেখ আফিল উদ্দিন বলেন, করোনাভাইরাস মহামারীর কারণে শার্শা উপজেলাতে এবার কোন বই উৎসব না হলেও শিক্ষার্থীদের হাতে নতুন বই পৌঁছে দেয়া হবে।

শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি মাথায় রেখে এ বছর প্রতিটি শ্রেণীর বই বিতরণের জন্য তিন দিন করে সময় দেয়া হবে। বই বিতরণের পুরো প্রক্রিয়া স্বাস্থ্যবিধি মেনে করা হবে। এখন পর্যন্ত স্কুল কলেজ না খুললেও পাঠ্য কার্যক্রম অব্যাহত রাখতে নির্ধারিত সময়ের মধ্যেই এই বই বিতরণ করার কথা জানান তিনি।

উল্লেখ্য,৫৬২ জন ছাত্র-ছাত্রীদের মাঝে আজ এবং আগামীকাল ১ ম থেকে ৮ম শ্রেণী পর্যন্ত বই বিতরণ হবে৷ সারাদেশে এ বছর বিনামূল্যে প্রায় চার কোটি ১৭ লাখ শিক্ষার্থীদের মোট সাড়ে ৩৪ কোটি বই দেয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক আলহাজ নুরুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক সালেহ আহম্মেদ মিন্টু, যশোর জেলার সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলাহ্ সর্দার অলোক, যশোর জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল ও আসাদুজ্জামান বাবলু,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

শার্শা উপজেলার ১১ ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাসির উদ্দীন, শার্শা উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুর রহিম সর্দারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৭৫ বার

[hupso]
সর্বশেষ খবর
মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।কাজিপুর উপজেলার ৪নং শুভগাছা ইউপি…