শিরোনামঃ

» শার্শায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর পর ভ্যান চালকেরও মৃত্যু

প্রকাশিত: ১২. নভেম্বর. ২০২০ | বৃহস্পতিবার

বেত্রাবতী ডেস্ক।।শার্শায় ভ্যানে স্কুলে যাওয়ার পথে ট্রাক ধাক্কায় এক কিশোরী নিহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় ভ্যান চালকেরও মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভ্যান চালক মারা যান বলে জানিয়েছেন এর মেডিকেল অফিসার ডা. হাবিবুর রহমান।

এর আগে সকালে নাভারন সাতক্ষীরা মহাসড়কের নাভারন খাজুরা নেহা ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনায় এক ছাত্রী নিহত এবং আরো দুইজন আহত হয়।

নিহত ভ্যান চালক আবু হানিফ (৪৫) ওই গ্রামের নছুর উদ্দিনের ছেলে।

অপরজন সামীয়া ইসলাম শেফা (১৩) উপজেলার উলাশীর কাঠুরিয়া গ্রামের সামিউল ইসলাম সামির মেয়ে। শেফা নাভারন বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

আহত ওই বিদ্যালয়ের একই শ্রেণির ছাত্রী অহনা ও জ্যোতিকে যশোর ২৫০ শর্য্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের পা ভেঙে গেছে।

বুরুজবাগান পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুর রহমান মমিন বলেন, তারা তিনজনই অষ্টম শ্রেণির ছাত্রী। তারা স্কুলে অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার জন্য আসছিল।

নাভারন হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক টিটু কুমার নাথ বলেন, তিন শিক্ষার্থী ব্যাটারি চালিত ভ্যানে করে উলাশি থেকে নাভারনে স্কুলে যাচ্ছিল।

এ সময় বিপরীত দিক থেকে আসা সাতক্ষীরাগামী পণ্য বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের বহনকারী ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শেফা মারা যায়।ধাক্কা দিয়েই পালিয়ে যাওয়ায় ট্রাকটি আটক করা সম্ভব হয়নি বলেন তিনি।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৭২ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।।শার্শার মহিষা গ্রামের মাঠে পাকা আমন ধান কাটতে গিয়ে…