শিরোনামঃ

» শার্শায় হ্যান্ডকাপসহ পালানো দু’ মাদক ব্যবসায়ী ১৬ ঘন্টা পর আটক,দারোগা ক্লোজড

প্রকাশিত: ০৮. সেপ্টেম্বর. ২০২০ | মঙ্গলবার

বেত্রাবতী ডেস্ক।।শার্শার আমলাই গ্রামে হ্যান্ডকাপসহ দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যাওয়ার পর ১৬ ঘন্টা ঐ আমলাই এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া দু”জন সহ মোট চারজনকে কাটা হ্যান্ডকাপ ও হ্যাক্সব্লেড সহ আটক করেছে শার্শা থানায় পুলিশ।

এ ঘটনায় দায়িত্বে ও কর্তব্যে অবহেলায় দায়িত্বরত থানা পুলিশের এএসআই রবিউল ও কনস্টবল প্রসেনজিত কে যশোর পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে বলে শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম জানিয়েছেন।

আটককৃতরা হলো শামীম (২০) আমলাই গ্রামের রিজাউলের ছেলে, মামুন (৩২) অগ্রভুলাট গ্রামের অহেদ আলীর ছেলে, শাহাবুদ্দিন মোড়ল (৩০) মোস্তফার ছেলে ও মাসুম বিল্লাল হরিচন্দ্রপুর গ্রামের আয়নাল হকের ছেলে।

সরেজমিনে জানা যায়,শার্শার আমলাই মাঝের পাড়ায় রেজাউলের বাড়ির সামনে পাকা রাস্তার উপর থেকে সোমবার রাত ৮ টার দিকে মাদকচক্রের চালানের খবর পেয়ে শার্শা থানার এএসআই রবিউল সঙ্গীও ফোর্স বাদে সোর্স নজরুল কে নিয়ে মাদকের চালানটি আটক করার অভিযান চালিয়ে
১০০ বোতল ফেন্সিডিল, কালো রঙের একটি পালসার মটরসাইকেল যার নং (যশোর ল ১৩:৩৭৮৯) ও একটি বাইসাইকেল সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

মাদক ব্যবসায়ী ৩জনকে আটকের পর দুজনের দুটি হাত এক করে একটি হ্যান্ডকাপ পরিয়ে এএসআই রবিউল ও সোর্স মাদক গণনা করতে ব্যস্ত হয়ে পড়ে। এ সুযোগে হ্যান্ডকাপসহ ঐ দুজন সহ তিনজন মাদক ব্যবসায়ীই ঘটনাস্হল থেকে পুলিশের চোখ ফাকি দিয়ে পালিয়ে যায়।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ (ওসি)
বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, রাতে খবর পেয়েই নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান স্যার ও থানা পুলিশকে নিয়ে আমলাই এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে ইছাপুর কালিয়ানী বিলের একটি বাঁশ বাগান থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া শামীম ও মামুনকে আটক করা হয় এবং পলায়নে সাহায্যকারী হিসাবে শাহাবুদ্দিন ও মাসুৃৃম বিল্লালকেও আটক করা হয়।এসময় ঘটনাস্হল থেকে কাটা হ্যান্ডকাপ ও হ্যাক্সব্লেড জব্দ করা হয়।

নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন এবং বলেন,দায়িত্বে ও কর্তব্যে অবহেলায় দায়ে ঐসময় অভিযান পরিচালনা কারী শার্শা থানার এএসআই রবিউল ও কনস্টেবল প্রসেনজিত কে যশোর পুলিশ লাইনসে ক্লোজড করা হয়েছে।

উল্লেখ্য এর আগেও শার্শা থানার অন্তর্গত বাগআঁচড়া ও গোড়পাড়া পুলিশ তদন্ত কেন্দ্র
এলাকায় হ্যান্ডকাপ নিয়ে পুলিশের হাত থেকে আসামি পলায়নের অভিযোগ রয়েছে।

 

 

এই সংবাদটি পড়া হয়েছে ১০৯ বার

[hupso]
সর্বশেষ খবর
আসাদুজ্জামান নয়ন।।শার্শার বাগআঁচড়া থেকে ১১০ বোতল ফেনসিডিল সহ দুই নারী…