শিরোনামঃ

» “এমপি শেখ আফিল উদ্দীনের নিজস্ব অর্থায়নে শার্শায় ১২ হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ”

প্রকাশিত: ১১. এপ্রিল. ২০২০ | শনিবার

শাহারিয়ার হুসাইন : যশোরের শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীনের নিজস্ব অর্থায়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ১২ হাজার কর্মহীন হত দরিদ্র পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শনিবার সকালে তার ব্যবসায়িক প্রতিষ্ঠান জুট মিলে উপজেলার ১১ টা ইউনিয়ন ও বেনাপোল পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ সংশ্লিষ্ট চেয়ারম্যানদের উপস্থিততে ১২ হাজার পরিবারে মাঝে ১২ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী হস্তন্তর করা হয়।

এসময় এমপি শেখ আফিল উদ্দীন সাংবাদিকদের জানান,আমার শার্শার একটা মানুষও অনাহারে থাকবে না।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আমার শার্শাবাসীস দায়িত্ব নিয়েছি। যদি আল্লাহ আমাকে বাঁচিয়ে রাখে,তাহলে শার্শার মানুষের বিপদেআপদে আমাকে পাশে পাবেন।

তিনি আরো বলেন, আমার প্রত্যেক নেতাকর্মীদের নির্দেশ দিয়েছি তারা তাদের নিজ নিজ এলাকার মানুষের খোঁজখবর নিয়ে আমাকে জানায়।আর মাননীয় প্রধানমন্ত্রীর যত নির্দেশনা সব মনোযোগ সহকারে যথাযথ ভাবে পালন করে। আমার ব্যক্তিগত তহবিল থেকে কিছু খাদ্য সামগ্রী সঠিকভাবে হত দরিদ্র কর্মহীন পরিবারের মাঝে পৌছে দেওয়ার নির্দেশ দিয়েছি।পরবর্তীতে এমন ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন,শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,সহ-সভাপতি সালেহ আহমেদ মিন্টু,সাধারন সম্পাদক আলহাজ্ব নরুজ্জামান,যুগ্ম-সাধারন অধ্যক্ষ ইব্রাহীম খলিল,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহদী হাসান,উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক,বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ উপজেলার প্রত্যেক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩২৫ বার

[hupso]
সর্বশেষ খবর
করোনা মহামা’রির এই দুঃ’সময়ে জাপানের ফুজিফিল্ম তয়োমা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের উৎপাদন…