শিরোনামঃ

» শিবিরের গুলিতে ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত: ০২. মার্চ. ২০২০ | সোমবার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমানুল্যাপুর ইউনিয়নে শিবিরের হামলায় আহত ছাত্রলীগ নেতা রাকিব হোসেন মারা গেছেন। সোমবার (৩ মার্চ) দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রাকিবের পরিবারের উদ্ধৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ চৌধুরী।
নিহত রাকিব হোসেন আমানুল্যাহপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের শিপন পাটোয়ারী বাড়ির সফি উল্যার ছেলে। তিনি আমানুল্যাপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।
প্রসঙ্গত, রবিবার রাতে আমানুল্যাপুর ইউনিয়নের নোয়াখালী-লক্ষ্মীপুর সড়কের পলোয়ানের পুল বাজারের একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন ছাত্রলীগ কর্মীরা। রাত ৮টার দিকে একদল শিবির কর্মী এলোপাতাড়ি গুলি করে এবং কুপিয়ে ছাত্রলীগের কর্মীদের আহত করে। এ সময় রাকিব হোসেন ও হাবিব নামে ২ জন গুলিবিদ্ধ হন। আহত হন রনি, মনু ও রায়হান।
ওসি হারুন অর রশিদ চৌধুরী জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রবিবার রাতে অভিযান চালিয়ে ৪ জনকে আটক করেছে পুলিশ। নিহত রাকিবের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িত সব আসামি গ্রেফতারে অভিযান চলছে।
আমানুল্যাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান জানান, আহত ছাত্রলীগ নেতা রাকিব হোসেন ও হাবিবের অবস্থা আশংকাজনক হওয়ায় রবিবার রাতে তাদের ঢাকা নিয়ে যাওয়া হয়। সোমবার দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রাকিব মারা যান। গুলিবিদ্ধ হাবিবকে ঢাকার হেলথ কেয়ার হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছাত্রলীগ নেতা রাকিব হোসেনের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান তিনি।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩১ বার

[hupso]
সর্বশেষ খবর
কাজের সূত্রে সাত মাস ধরে স্বামী ভিন রাজ্যে ছিলেন। পুজোয়…