শিরোনামঃ

» শুভগাছা ও বৃহত্তর মিরপুর কালশী বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন ফরিদুল ইসলাম

প্রকাশিত: ০৭. জুলাই. ২০২১ | বুধবার

মিজানুর রহমান মিনু।।পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে কাজিপুর উপজেলার শুভগাছা ইউনিয়ন বাসি ও বৃহত্তর মিরপুর কালশী বাসিকে ইদ উল আযহার অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শুভগাছা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও বৃহত্তর মিরপুর কালশী মোহাম্মদ নাসিম স্মৃতি পরিষদের নব নির্বাচিত সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম ফরিদ।

ঈদ শুভেচ্ছা বার্তায় শুভগাছা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও বৃহত্তর মিরপুর কালশী মোহাম্মদ নাসিম স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম ফরিদ জানান, পবিত্র ঈদ উল আযহা মুসলিম জাতির জন্য আনন্দের দিন,পবিত্র এই দিনে সবাইকে নিয়ে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে হবে।

আবার ও বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাসের কারনে গত বছরের ন্যায় এবার ও মানুষের ঈদ উল আযহা ঈদের আনন্দ হবে সিমিত।

তবুও আপনারা সবাই সামাজিক দুরুত্ব বজায় রেখে আপনাদের নিজ নিজ মসজিদে পবিত্র ঈদ উল আযহা ঈদের নামাজ আদায় করবেন এবং আপনারা আপনাদের পরিবার পরিজনদের পাশে দাঁড়িয়ে ঈদ-উল আযহার আনন্দ দেওয়ার চেষ্টা করবেন।

আমরা সবাই পরিবেশ বজায় রেখে পশু কোরবানি কোরবো এবং প্রতিবেশী কোরবানি কোরতে পেরেছে কিনা অবশ্যই খোঁজ নেব।

ঈদ মানেই আনন্দ,ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলতে হবে।

ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা
সবাইকে জানাই আমার প্রিয় নেতা শহীদ এম মনসুর আলীর দোহিদ্র, প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিমের কৃতি সন্তান।

সিরাজগঞ্জ কাজিপুরের মাটি ও মানুষের নেতা উন্নয়নের রুপকার একমাত্র ঠিকানা।সিরাজগঞ্জ ১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় ভাইয়ের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।

সরকারি নির্দেশনা মেনে নিজে ঘরে থাকুন অন্যকে ঘরে থাকতে বলুন, নিজে বাঁচুন অন্যকে বাঁচতে দিন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৭ বার

[hupso]