শিরোনামঃ

» শেখ হাসিনার উন্নয়নকে ধরে রাখতে তৃনমূল সংগঠণকে মজবুত করতে হবে–এমপি আফিল

প্রকাশিত: ১৭. অক্টোবর. ২০২০ | শনিবার

বিশেষ প্রতিনিধি।।যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেছেন,জাতির পিতা শেখ মুজিবুর রহমানের চিন্তা চেতনায় দেশ উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করে চলেছেন বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা। ইতিমধ্যে তিনি বাবার অসমাপ্ত স্বপ্নকে বাস্তবে রুপান্তরিত করে বিশ্বের বুকে উন্নয়নের কারিগর হিসেবে পরিচিতি পেয়েছেন।

তাই, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে ধরে রাখতে হলে আমাদের তৃনমূল সংগঠণকে আরো মজবুত করতে হবে।

শনিবার বেলা ১১ টার সময় যশোরের শার্শা উপজেলার পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বারোপোতা দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আলতাফ হোসেনের সভাপতিত্বে বর্ধিত সভায় শেখ আফিল উদ্দিন এমপি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে বলেন, আমি একজন আওয়ামীলীগ কর্মী। আমার কাছে ব্যক্তির চেয়ে দল বড়। আমি কারো একার নয়, আমি আওয়ামীলীগের সৃষ্টি এমপি। আমি চাই, আওয়ামীলীগের সকল দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে শার্শাবাসীর সেবা করতে। তাই, দলের ভিতর কোনভাবে কোন্দল রাখলে হবে না। আমাদেরকে নিজ স্বার্থ পরিহার করে দলের জন্য কাজ করতে হবে। দল টিকে থাকলে আপনি, আমি, আমাদের সন্তান পরিজন ভালো থাকবে, দেশের সাধারণ মানুষ ভাল থাকবে। আওয়ামীলীগের চলমান উন্নয়ন চলতে থাকবে। একদিন, আমরা হবো উন্নত দেশের বাসিন্দা।

এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন আরো বলেন, সাবধান! দলীয় কোন্দল জিইয়ে রাখলে উন্নয়নের সরকার বাধাগ্রস্থ্য হবে। আমাদের সাথে মিশে থাকা জামায়াত-বিএনপি ফাঁক খুজে আমাদেরকে পদে পদে ক্ষত-বিক্ষত করবে বলে দলীয় নেতা-কর্মীদের হুসিয়ারি দেন তিনি।

উক্ত বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সহ সভাপতি সালেহ আহমেদ মিন্টু, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ এসএম ইব্রাহিম খলিল, যশোর জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ-দৌলা সরদার অলোক,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আইন বিষয়ক সম্পাদক তৌহিদুর রহমান,কোষাধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার ও পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার হাদিউজ্জামান।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮ বার

[hupso]
সর্বশেষ খবর
বেত্রাবতী ডেস্ক।। বাংলাদেশের আকাশে শনিবার ১৪৪২ হিজরি সনেরপবিত্র রবিউল আওয়াল…