শিরোনামঃ

» সংবিধান ও রাষ্ট্রের ওপর আঘাত কঠোরভাবে প্রতিহত করা হবে–আইজিপি

প্রকাশিত: ১২. ডিসেম্বর. ২০২০ | শনিবার

বেত্রাবতী ডেস্ক।।সংবিধান ও রাষ্ট্রের ওপর আঘাত কঠোরভাবে প্রতিহত করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে শনিবার সকালে সরকারি কর্মকর্তা ফোরাম আয়োজিত এক সমাবেশে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। ‘

জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ স্লোগানে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

আইজিপি বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। তার ওপর হামলা মানে সংবিধানের ওপর হামলা। স্বাধীনতা, সংবিধান, রাষ্ট্র ও জাতির জনক- নো বডি ক্যান টাচ দেম।

আমরা তাদের মোকাবেলা করবো। বঙ্গবন্ধু দেশ, পতাকা, মানচিত্র দিয়েছেন। তার ওপর হামলা সংবিধানের ও রাষ্ট্রের ওপর হামলা। রাষ্ট্র অবশ্যই বিধিবিধান অনুযায়ী কঠোর হস্তে মোকাবেলা করবে।

সভায় আরও বক্তব্য দেন এলজিআরডি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ও বাংলাদেশ এ্যডমিনিস্টেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. হেলাল উদ্দিন এবং বাংলাদেশ সিভিল সার্ভিসের ২৯টি ক্যাডারের প্রতিনিধিরা। সমাবেশে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের মতো জঘন্য ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা বঙ্গবন্ধুর বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্র মোকাবেলা এবং স্বাধীনতাবিরোধী ও অসাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

প্রজাতন্ত্রের কর্মকর্তারা বঙ্গবন্ধুর সম্মান ও মর্যাদা রক্ষার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য পুনরায় শপথ নেন। বক্তারা বঙ্গবন্ধু ও দেশের বিরুদ্ধে অপচেষ্টা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার আহবান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৫১ বার

[hupso]
সর্বশেষ খবর
মাসুদ রানা, মোংলা।।মোংলায় হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন-২০২০ এর উদ্বোধন করা হয়েছে।…