শিরোনামঃ

» সখিপুরে ব্যাংক কর্মকর্তা, এসআই ও নার্সসহ ১৫জন করোনা আক্রান্ত

প্রকাশিত: ৩১. আগস্ট. ২০২০ | সোমবার

আবুল কাশেম,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখিপুরে ব্যাংক কর্মকর্তা, এসআই ও নার্সসহ ১৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

করোনায় আক্রান্তরা হচ্ছেন- উপজেলার বড়চওনা শাহজালাল ইসলামী ব্যাংকের কর্মকর্তা দবির উদ্দিন (২৭),  সখিপুর  থানার উপ-পরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ (৩২), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স মাহমুদা খাতুন (৩২), বোয়ালী গ্রামের মৃত মিয়াচান মিয়ার ছেলে আবুল হাশেম (৫৯), পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের অধ্যাপক আবদুল হামিদ আজাদের স্ত্রী শামীমা আজাদ (৫২), তার মেয়ে সানজিদা আক্তার (১৮), ৩ নম্বর ওয়ার্ডের বাবুল মিয়ার ছেলে জাহিদুল ইসলাম (২৩), ৮নম্বর ওয়ার্ডের মীর আবুল হাসেম (ওরফে নেতা হাসেম) এর স্ত্রী মুন্নি  আক্তার (৩৭), তার ছেলে মীর আজমাইন (১৪), মেয়ে মীর রাইসা আক্তার (৮), কালিয়া ঘোনারচালা গ্রামের হাসমত আলীর মেয়ে হালিমা আক্তার (২৬), ছেলে সাদিকুল ইসলাম (২২), একই বাড়ির শাহ আলমের স্ত্রী লিপা আক্তার (২৭), কালিয়া দনিয়া এলাকার রফিকুল ইসলামের স্ত্রী মুর্শেদা আক্তার ( ৩৪) এবং ৪নং ওয়ার্ডের আবদুল আলীমের স্ত্রী নুসরাত রশিদ সেলি (৩২) দ্বিতীয়বার করোনা পজেটিভ আসে। তারা সবাই আতঙ্কিত ও দোয়া প্রার্থী।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুস সুবহান বলেন, আক্রান্তদের মাঝে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের একটি দল গত ২৯ আগস্ট নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠায়। ৩১ আগস্ট সোমবার সকালে তাদের করোনা পজেটিভ হওয়ার খবর আসে।
তিনি বলেন, এ নিয়ে সখীপুরে ১৪১ জন করোনায় আক্রান্ত হলেন। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৭০ জন, হোম কোয়ারেন্টাইনে আছেন ১৪৫ জন এবং দুইজনের মৃত্যু হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩ বার

[hupso]
সর্বশেষ খবর
আসাদুজ্জামান নয়ন ।। শার্শার বাগআঁচড়ায় ১৩৫ বোতল ফেনসিডিল ও ১টি মোবাইল…