শিরোনামঃ

» সম্মুখ সারির করোনা যোদ্ধা শেখ জসিম সুস্থ হয়ে আজ মোংলায় আসবেন

প্রকাশিত: ০২. অক্টোবর. ২০২০ | শুক্রবার

মাসুদ রানা,মোংলা: মোংলা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাংবাদিক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম সম্পুর্ন সুস্থ হয়ে আজ বিকেল সাড়ে ৪ টায় মোংলায় আসবেন। তিনি নিজেই এ প্রতিবেদকে এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনা পজেটিভ নিশ্চিত হওয়ার পর খুলনার একটি বেসরকারি হাসপাতালে থেকে চিকিৎসা সেবা গ্রহণ করে তিনি এখন সম্পূর্ন সুস্থ্য।

উল্ল্যেখ্য তিনি কোভিড-১৯ সংক্রমণ বিষয়ে মােংলা পৌর এলাকায় সাধারণ মানুষকে সচেতনতা বৃদ্ধি, খাবার বিতরণ, সামাজিক দুরত্ব বজায় রাখতে সকল প্রতিষ্ঠানের সামনে গোল বৃত্ত অংকন, আর্থিক সহায়তা, রােগ প্রতিরােধ ক্ষমতা বৃদ্ধির জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

গত মার্চ মাস থেকে করােনা সংক্রমণে তার এ সামাজিক কার্যক্রমে সাধারণ মানুষের মাঝে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম মােংলা পাের্ট পৌরসভার সাবেক চেয়ারম্যান প্রয়াত শেখ আব্দুল হাই’র পুত্র। তার মাতা কামরুন নাহার হাই মােংলা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান।

তিনি মােংলা পৌর যুবলীগের সাবেক সভাপতি। বর্তমানে তিনি মােংলা পৌর আ’লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন এবং মোংলা প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতির দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে তিনি বে-সরকারী টিভি চ্যানেল বাংলা টিভি মোংলা প্রতিনিধি ও বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কমের স্টাফ রিপোর্টার এর দায়িত্ব পালন করছেন।

এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠন, ক্রীড়া সংগঠনও পরিচালনা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৯০ বার

[hupso]
সর্বশেষ খবর
মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।বঙ্গবন্ধু কন্যা, গণতন্ত্রের মানসকন্যা, দেশরত্ন,…