শিরোনামঃ

» স্বাধীন বার্তা ২৪ এর সম্পাদকের কন্যা উশমী’র শুভ জন্মদিন

প্রকাশিত: ০৯. জানুয়ারি. ২০২১ | শনিবার

বেত্রাবতী ডেস্ক।। আজ আমার মেয়ের জন্মদিন। ঘরোয়াভাবে ছোট্র অনুষ্ঠানের মাধ্যমে আমার মেয়ের জন্মদিনের সকল আনুষ্ঠানিকতা শেষ করেছি। করোনার বিষয়টি মাথায় রেখেই এই ছোট আয়োজন। আমার খুব কাছের কিছু মানুষ ছাড়া আসলে ঔভাবে কাউকে বলা হয়নি।

আমন্ত্রিত অতিথিরা তাদের নিজ নিজ ছোট সন্তানদের সঙ্গে নিয়ে এসেছিল। ছোট বাচ্চাদের জন্য বিশেষ উপহারের ব্যবস্থা করেছিলাম। সারাদিন সবাই খুব আনন্দ করেছে। আমার মেয়ের আনন্দই আমার আনন্দ। এ কথাগুলি বলেছেন আমাদের স্বাধীন বার্তা ২৪ সম্পাদক এম এইচ উজ্জ্বল।

আজ আমাদের স্বাধীন বার্তা ২৪ পরিবারের অন্যতম সদস্য ‘তাসনিয়া তাসনিম (উশমী)’র ৫ম তম জন্মদিন। স্বাধীন বার্তা ২৪ পরিবারের পক্ষ থেকে জানাই জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন তাসনিয়া তাসনিম (উশমী)। তোমার জীবনের প্রতিটি দিন হোক আনন্দময়।

জন্মদিনের অনুষ্ঠানে নানান রঙের বর্ণিল বাহারি পোশাক পরিহিত একদল কচি খোকা-খুকিসহ, নিকট আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব, ও পাড়া-প্রতিবেশীৱা উপস্থিত ছিলেন।

তাসনিয়া তাসনিম উশমী গত ২০১৬ সালের ৯ই জানুয়ারি আজকের এই দিনে উজ্জ্বল শারমিন দম্পতির ঘর আলোকিত করে এই দিনে পৃথিবীতে আসে।

স্বাধীন বার্তা ২৪ পরিবার ‘তাসনিয়া তাসনিম (উশমী)’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছে।

জন্মদিনের কেক কাটার পর তাসনিয়া তাসনিম উশমী’র মা শারমিন আক্তার উশমীকে কোলে নিয়ে বলেন আজ উশমীর চার বছর পূর্ণ হল এবং মেয়ের জন্মদিনে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

তাসনিয়া তাসনিম উশমী’র জন্মদিনেৱ অনুষ্ঠানে তার বাবা এম এইচ উজ্জ্বল উপস্থিত সকলকে পঞ্চম শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনারা সকলেই আমার এক মাত্র কন্যার জন্য মহান আল্লাহতালার কাছে দোয়া প্রার্থনা করবেন আল্লাহ যেন তাকে পরিপূর্ণ হায়াত দান করেন এবং বড় হয়ে সে নিজকে নিজে ছাড়িয়ে যায়।

স্বাধীন বার্তা ২৪ পরিবারের বার্তা সম্পাদক শাহারুল ইসলাম ফারদিন তাসনিয়া তাসনিম উশমী’র শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনারা সকলেই আমাদের উশমীর জন্য দোয়া করবেন সে যেন নিজ মেধা ও প্রজ্ঞা দিয়ে তার পরিবারসহ দেশ ও দশের মুখ উজ্জ্বল করতে পারে।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৮ বার

[hupso]
সর্বশেষ খবর
মিজানুর রহমান মিনু কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।।রবিবার ( ১০জানুয়ারী) সকাল ১০টায়…