শিরোনামঃ

» স্বামীর জন্মদিনে ‘অতিরিক্ত ওষুধ সেবনে’ অসুস্থ নুসরাত!

প্রকাশিত: ১৮. নভেম্বর. ২০১৯ | সোমবার

স্বামীর জন্মদিনটা ঘটা করে পালন করা হলো না টালিউডের আলোচিত নায়িকা নুসরাত জাহানের। রোববার অতিরিক্ত ওষুধ সেবনের কারণে অসুস্থ হয়ে পড়ায় তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। বর্তমানে তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর বলছে, রোববার ছিল নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। বিয়ের পর স্বামীর প্রথম জন্মদিনটা ঘটা করেই উদযাপনের পরিকল্পনা ছিল এই সুদর্শনীর। স্বামীকে জন্মদিনের উপহার দিতে সকালে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাদের বেশ কয়েকটি রোম্যান্টিক ছবিও পোস্ট করেন নুসরাত। ছবিগুলোর বেশ কয়েকটি ভাইরালও হয়েছে ইতিমধ্যে। ছবিগুলোতে দুজনের সম্পর্ক বেশ উষ্ণ মনে হয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, কোনো ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ার কারণেই অসুস্থ হয়ে পড়েন নুসরাত। সেই ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া স্বরূপই তার শ্বাসকষ্ট শুরু হয়েছিল। এ ছাড়া বেশ কিছুদিন ধরেই নুসরাতের শরীর খুব একটা ভালো যাচ্ছিল না বলে তার স্বজনরা জানিয়েছেন। নুসরাতের ঘনিষ্ঠ সূত্রে জানানো হয়েছে, তিনি দীর্ঘদিন ধরেই অ্যাজমার রোগী। এটি কয়েকদিন ধরে তাকে ভোগাচ্ছিল। অ্যাজমা রোগের চিকিৎসা নিচ্ছিলেন নুসরাত। ধারণা করা হচ্ছে সেই ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েন নুসরাত।

চিকিৎসকরা জানিয়েছেন, সোমবার সকাল থেকে নুসরাতের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। এখনও তাকে আইসিইউতে রাখা হয়েছে। নুসরাতের পরিবারের পক্ষ থেকে অভিষেক মজুমদার বলেন, ‘এখন ভালো আছেন নুসরাত। আজ বিকালেই হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হবে তাকে।’

এ বছর ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে জয়ী ৪২ প্রার্থীর মধ্যে সবচেয়ে কম বয়সী হলেন অভিনেত্রী নুসরাত জাহান। সংসদ নির্বাচন করার সময় তার বয়স ছিল ২৮ বছর। পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার বসিরহাট লোকসভা আসন থেকে তিনি বিজয়ী হন।

নির্বাচনের পর ১৯ জুন সন্ধ্যায় তুরস্কের বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে অগ্নিসাক্ষী করে বিয়ে করেছেন নুসরাত জাহান ও নিখিল জৈন। পরদিন একই স্থানে খ্রিষ্টানরীতিতে বিয়ে হয়েছে তাদের। পরে কলকাতায় সংবর্ধনার আয়োজন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭০ বার

[hupso]
সর্বশেষ খবর
আইসিসি রায় দিলে মিয়ানমারের পররাষ্ট্রমন্ত্রী অং সান সু চিসহ দেশটির…