শিরোনামঃ

» স্বেচ্ছাসেবী সংগঠন আভার পক্ষ থেকে ফুটব্যাগ বিতরণ

প্রকাশিত: ১৮. মে. ২০২০ | সোমবার

বিশেষ প্রতিনিধিঃ বর্তমান বিশ্ব করোনার প্রকোপে কম্পিত। স্থির হয়ে যাচ্ছে দেশের সকল কার্যক্রম। এমন অবস্থায় ভয়ঙ্কর অর্থনৈতিক বিপদগ্রস্ত হয়ে পড়েছে দেশের অনেক পরিবারে। তাদের পাশে এগিয়ে এসেছে স্বেচ্ছাসেবী সংগঠন আভা (আলোর মিছিলে আমরা)। যার মাধ্যমে ৬২ পরিবারের ২৫০ জন সদস্যের ৭ দিনের খাবার সহায়তা দেয়া হয়েছে।

স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক
প্রতিনিধি বায়েজিদ মাহমুদ এর সার্বিক তত্ত্বাবধানে উক্ত কার্যক্রম অনুষ্ঠিত হয় ঝিকরগাছা থানার মাটিকুমরা গ্রামে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের প্রধান ইন্সপেক্টর রিপন বালা।
বিশেষ অতিথি ছিলেন ৮৬ যশোর;২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের মাননীয় এমপি মহাদয়ের হাজিরবাগ ইউনিয়ন প্রতিনিধি জনাব প্রকৌশলী আব্দুস সাত্তার খান এবং নুরুল আমিন মধু।
সমাজসেবক মুজিবুর রহমান বাংলা, জাহিদুর রহমান জাহিদ, জাকির হোসেন, আজিজুল ইসলাম, সোহাগ হোসেন,ইশারুল ইসলাম প্রমুখ সহ আরো অনেকে।

এ সময় প্রধান অতিথি ইন্সপেক্টর রিপন বালা বলেন করোণা মোকাবেলায় সামাজিক দূরত্ব মেনে চলতে হবে এবং সকলকে এগিয়ে এসে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করতে হবে।
বিশেষ অতিথি প্রকৌশলী আব্দুস সাত্তার খান বলেন,
সমস্ত বিশ্ব করোনার মহামারীতে। আমাদের দেশের অর্থনৈতিক ক্ষতিতে মানুষ দিশেহারা।স্বেচ্ছাসেবী সংগঠনের আভা এগিয়ে এসেছে সামান্য হলেও কিছুটা আর্থিক সহযোগিতা দেয়ার জন্য কৃতজ্ঞতা জানিয়ে ছোট করতে চাইনা সকল ধনীদের এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ১১ নং বাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নিছার আলী। তিনি বলেন চলমান সংকটময় পরিস্থিতিতে সকলকে এগিয়ে আসতে হবে আমি আভার কার্যক্রমকে স্বাগত জানাই এবং ব্যক্তিগতভাবে ধন্যবাদ কৃতজ্ঞতা জানাচ্ছি।
সহায়তা গ্রহণকারী নুর ইসলাম (৫০) বলেন আমরা খুব খারাপ সময় পার করছি। আমাদের এরকম সাহায্য করায় অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাদের।

ফুডব্যাগের ভিতরে ছিল-৬কেজিচাল,৩কেজি আলু,১কেজি সেমাই,১কেজি চিনি,১কেজি ছোলা,১কেজি পিঁয়াজ, আধা কেজি লবন,আধা কেজি ডাল এবং একটা করে সাবান।

স্বেচ্ছাসেবজ বায়েজিদ মাহমুদ বলেন আমরা আভার পক্ষ থেকে সারা বাংলাদেশে স্বেচ্ছাশ্রমের মাধ্যমে মানুষে মাঝে খাদ্য সহায়তা দিয়ে আসছি।
আমরা সকলের কাছে আমার সংগঠন আভা(আলোর মিছিলে আমরা) জন্য দোয়া প্রার্থনা করছি।
পরিবর্ততেও আপনাদের পাশে থাকার অঙ্গিকার করছি।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩০ বার

[hupso]
সর্বশেষ খবর
আন্দোলনকারীদের সামনে হাঁটু গেড়ে বসে কাঁদলেন মার্কিন পুলিশের সদস্যরা। অপরাধ…