শিরোনামঃ

» হরিহরনগর ইউপি নির্বাচন।।চেয়ারম্যান হিসেবে রিপন কুমার ধরের নাম মানুষের মুখে মুখে

প্রকাশিত: ১২. সেপ্টেম্বর. ২০২০ | শনিবার

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ আগামী যশোর জেলার মণিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মানুষের মুখে মুখে নাম রয়েছেন হরিহরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সমাজসেবক রিপন কুমার ধর৷ তিনি হরিহরনগর ইউনিয়নের একটি সম্ভ্রান্ত আওয়ামীলীগ পরিবারের সন্তান।

বংশানুক্রমে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত তিনি। দলের দুঃসময়েও তিনি দৃঢ়ভাবে ইউনিয়ন আওয়ামীলীগের পাশে থেকেছেন। ইউনিয়নের দলীয় নেতা কর্মীসহ অসহায়, নিরিহ মানুষের বিপদে-আপদে সবসময় পাশে থেকে সব ধরণের সহযোগীতা করে আসছেন। কোনো লোভ-লালসা বা চাওয়া-পাওয়ার চিন্তা না করেই দলের জন্য নিজেকে নিবেদিত রাখেন। তিনি দলীয় সকল কর্মসূচীতে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করে আসছেন।

এছাড়া ইউনিয়ন আওয়ামীলীগের এই সিনিয়র নেতার উপজেলা ও স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের সাথে নিবিড় সম্পর্ক রয়েছে বলে জানাগেছে। তিনি এ প্রতিনিধিকে জানান, আমি হরিহরনগর ইউনিয়নের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে আওয়ামীলীগকে আরো শক্তিশালী করে গড়ে তুলবো। মুজিবিও আদর্শ বুকে নিয়ে আমি সর্বস্থরের দলীয় নেতাকর্মী তথা ইউনিয়নবাসির পাশে থাকার সুযোগ চাই।

এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।
হরিহরনগর ইউনিয়নে রাজনীতিতে সমাজ সেবক রিপন কুমার ধরের কোন বিকল্প নেই। এলাকায় তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৫ বার

[hupso]
সর্বশেষ খবর
বিশেষ প্রতিনিধি- মোংলা পৌর শহরের শেহালাবুনিয়া এলাকা থেকে হরিনের মাংসসহ…