শিরোনামঃ

» আসন্ন ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক রবিউল রবি সেবক হতে চায়

প্রকাশিত: ১৭. সেপ্টেম্বর. ২০২০ | বৃহস্পতিবার

উত্তম চক্রবর্তী॥ জেলা কৃষকলীগের স্থানীয় সরকার বিষয়ক সস্পাদক, সাবেক ঝাঁপা ইউনিয়ন যুবলীগের সভাপতি, রাজগঞ্জ ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা সদস্য, রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক, স্বনামধন্য রাজনৈতিক পরিবারের সদস্য, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও মণিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রত্যাশী এস.এম রবিউল ইসলাম রবি।

আগামী ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীর হওয়ার বিষয়ে জানতে চাইলে রবিউল ইসলাম রবি “বেত্রাবতী নিউজ ২৪”কে বলেন, আমার দ্বারা কেউ কখনো ক্ষতি গ্রস্থ হয়নি-হবেও না, আমি এ এলাকার জনগণের সূখে-দূঃখে পাশে থেকেছি, আগামীতে সর্বক্ষনিক তাদের পাশে থেকে সুখ-দূঃখের অংশীদার হতে ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

আমার বিশ্বাস জনগণের ভালবাসাকে পুঁজি করে আমি জয়লাভ করতে সমর্থ হবো। আমি এলাকার সেবক হতে চাই। মানুষ বেঁচে থাকে তার কর্মে, আমি ভাল কাজ করে-সেই ভালবাসা নিয়েই মানুষের মাঝে বেঁচে থাকতে চাই। মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি এবং সে লক্ষে আমি আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।

এছাড়াও তিনি এলাকায় বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। এলাকায় রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৬ বার

[hupso]
সর্বশেষ খবর
  বেত্রাবতী ডেস্ক।।বেনাপোল সীমান্তে পরিত্যক্ত অবস্থায় ২শ বোতল ফেনসিডিল উদ্ধার…