সর্বশেষ খবর :
মুজিববর্ষ

» ইউটিউব ও অনলাইন পোর্টাল করের আওতায় আনা হবে: তথ্যমন্ত্রী

প্রকাশিত: ০৭. ফেব্রুয়ারি. ২০২০ | শুক্রবার

মূলধারার নিউজপ্রিন্ট ও টিভি চ্যানেলগুলোর উন্নয়নসহ মান বৃদ্ধিতে ইউটিউবসহ অনলাইন পোর্টালগুলোকে করের আওতায় আনা হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।শুক্রবার পাবনা সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজে এক অনুষ্ঠানে বিএনপির সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, সবকিছুতে ভুল ধরা বিএনপির বদ অভ্যাসে পরিণত হয়েছে। বিভিন্ন সরকারি দফতর ও সংস্থার ব্যাংকে থাকা উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমার দেয়ার বিষয়ে সংসদে বিল পাস নি:সন্দেহে ভাল উদ্যোগ।

কিন্তু এ বিষয়ে বিএনপির মহাসচিব যে কথা বলেছেন তার কোনো ভিত্তি নেই। সব কাজে ভুল ধরা যেন তাদের অভ্যাসে পরিণত হয়েছে। আশা করি তারা এই বদ অভ্যাস ত্যাগ করবেন।

ঢাকা সিটি নির্বাচনে ভোটারের উপস্থিতি কম হওয়া বিষয়ে মন্ত্রী বলেন, সিটি নির্বাচনে ইভিএম নিয়ে বিএনপি বিভ্রান্তি ছড়িয়েছে, সেই সঙ্গে নির্বাচনকে আন্দোলনের অংশ বলায় জনগণের মাঝে ভীতি ও আশঙ্কা ছিল। যার কারণে ভোটার উপস্থিতি ছিল কম। আসলে বিএনপি অংকে ভুল করেছে।

জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লালের সভাপতিত্বে সভায় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় নেতা নুরুল ইসলাম ঠান্ডু, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও পাবনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, পাবনা-৩ আসনের সংসদ সদস্য মো. মকবুল হোসেন, পাবনা-৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলিসহ জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৮ বার

[hupso]