সর্বশেষ খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১২৩
সুস্থ
৩৩
মৃত্যু
১৩

বিশ্বে

আক্রান্ত
১,২৭৬,৫৮৭
সুস্থ
২৬৫,৯৪৪
মৃত্যু
৬৯,৫২২

» নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক–শাহীন চাকলাদার

প্রকাশিত: ২২. ফেব্রুয়ারি. ২০২০ | শনিবার

এস আর সাঈদ কেশবপুর (যশোর) থেকে : যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগ অনেক বেশি শক্তিশালী। আর শক্তিশালী আওয়ামী লীগকে কেউ দমাতে পারে না। আওয়ামী লীগের সকল নেতা-কর্মীরা আমার ভাই।

আমি দলকে শক্তিশালী করতে চাই। তৃণমূল-সহ আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদের আমি সর্বোচ্চ মূল্যায়ন করি। আমি এক দিনে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়নি। দলীয় নেতা-কর্মীদের মূল্যায়ন করে আমি এই পর্যায়ে এসেছি। আর কেশবপুর উপজেলা একটি সুখের জায়গা, শান্তির জয়গা। সকলে মিলে আমরা এই সুখ আর শান্তিকে ভাগাভাগি করে নেব। নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক।

কেশবপুরে অসমাপ্ত উন্নয়নকাজ দূর্বার গতিতে চালিয়ে নিতে আগামী ২৯ মার্চ সর্বোচ্চ ভোটে নৌকাকে জিতিয়ে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

শনিবার সন্ধ্যায় কেশবপুর সদর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ ও অংগ সংগঠনের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

কেশবপুর সদর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ মনি মোহনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবির হোসেনের পরিচালনায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু ও সাংগঠনিক সম্পাদক গৌতম রায়।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাথেন দপ্তর সম্পাদক মফিজুর রহমান, সদস্য শাহাদাৎ হোসেন, সদস্য জাহাঙ্গীর হোসেন, কেশবপুর সদর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আফছার উদ্দীন গাজী, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান মনি, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কেশবপুর সদর ইউনিয়ন ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক লিটন হোসেন প্রমুখ।

কর্মী সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগনেতা সন্তোষ দাস, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, কোষাধ্যক্ষ সন্তোষ কুমার মুখার্জী, সদস্য আলতাফ হোসেন বিশ্বাস, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, পাঁজিয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৪ বার

[hupso]