সর্বশেষ খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১২৩
সুস্থ
৩৩
মৃত্যু
১২

বিশ্বে

আক্রান্ত
১,৩১৫,৯৮৯
সুস্থ
২৭৫,৩৭৩
মৃত্যু
৭২,৭১৫

» ফের উখিয়ায় মালয়েশিয়াগামী ১১ রোহিঙ্গা আটক

প্রকাশিত: ২৬. ফেব্রুয়ারি. ২০২০ | বুধবার

কক্সবাজারের শহীদ এটিএম জাফর আলম সড়কের উখিয়ার জাদিমোরা এলাকায় এলাকাবাসীর সহযোগীতায় পুলিশ মালয়েশিয়াগামী ১১ রোহিঙ্গাকে আটক করে ক্যাম্পে ফেরত পাঠিয়েছে।

সোমবার রাতেও মঙ্গলবার রাতে ২ দিনে ইনানী ও কুতুপালং পুলিশ চেকপোষ্ট এবং জাদিমোরা এলাকা থেকে ২ দালাল সহ ৩১ জন রোহিঙ্গাকে পুলিশ আটক করেছে বলে জানা গেছে।

আটককৃতদের মধ্যে রয়েছে কুতুপালং বালুখালী ও জামতলী ক্যাম্পের রোহিঙ্গা। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাতে জাদিমোরা থেকে আটককৃত রোহিঙ্গা হচ্ছে সলিম উল্লাহর মেয়ে নুর কায়েদা (১৮), রশিদ আহমদের মেয়ে জাসমিন (১৮) আবদুস শুক্কুরের মেয়ে আনু (৩০), আলী আহমদের মেয়ে সামিদা (১৪), নজিব উল্লাহর ছেলে হারেছ (১৩), সালামত উল্লাহর মেয়ে রোকিয়া (১২) আবদুল নায়েবের মেয়ে রকিমা (১২), সলিম উল্লাহর মেয়ে দিলদার বেগম (১৩), ছৈয়দ হোছনের মেয়ে সফিয়া (১৫), ইমাম হোছনের ছেলে নবী হোছন (১৮) ও মোঃ ইয়াছমিনের ছেলে মোঃ ইদ্রিস (১৮)।

উখিয়া থানার ওসি মর্জিনা আক্তার মরজু জানান, মঙ্গলবার রাতে কক্সবাজার-টেকনাফ শহীদ এটিএম জাফর আলম সড়কের উখিয়ার জাদিমোরা এলাকায় ইউপি সদস্য সালাহ উদ্দিনের সহযোগীতায় মালয়েশিয়াগামী ৩ পুরুষ, ৮ নারীকে আটক করে ক্যাম্পে ফেরৎ পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, সোমবার ও মঙ্গলবার রাতে ২ দিনে ২ দালাল সহ ৩১ জন মালয়েশিয়াগামী রোহিঙ্গাকে আটক করে ক্যাম্পে পাঠানো হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০ বার

[hupso]