সর্বশেষ খবর :
মুজিববর্ষ

» শার্শায় লাগসই প্রযুক্তি মেলায় সেরা পুরস্কার পেলেন উদ্ভাবক মিজান

প্রকাশিত: ১৩. মার্চ. ২০২০ | শুক্রবার

বেত্রাবতী ডেস্ক :  শার্শায় “স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক” পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে সেরা পুরস্কার পেয়েছেন শার্শার উদ্ভাবক মিজানুর রহমান।

শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগিতায় শুক্রবার (১৩ মার্চ) উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়ামেউপজেলা আইসিটি অফিসার আহসান হাবীবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী ম্যাজিষ্টেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন, শার্শা পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আমজাদ হোসেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী ম্যাজিষ্টেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরীর কাছ থেকে সেরা পুরস্কারটি গ্রহণ করেন উদ্ভাবক মিজানুর রহমান।

উদ্ভাবক মিজানুর রহমান বলেন, যেকোন প্রাপ্তিই অনেক সম্মানের। আমার মত একজন সাধারণ মানুষ মফস্বল শহরে থেকে, কারো কাছ থেকে কোন আর্থিক সহযোগিতা ছাড়া বারবার বিভিন্ন পুরস্কারে ভূষিত হচ্ছি, সত্যিই এতে করে নিজেকে নিয়ে গর্ববোধ করছি। আর শার্শাবাসীরা যেভাবে আমাকে উৎসাহ ও উদ্দীপনা দিয়ে সাহস যুগিয়েছে, তাতে তাদের কাছে আমি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি। ভবিষ্যতে আমি আমার নিত্য নতুন সৃষ্টি অব্যহত রাখবো এই আশা করছি। তবে, যদি কোন অনুদান পেতাম অথবা কেউ সহযোগিতার হাত বাড়িয়ে দিত, তাহলে নিজের লক্ষ্যে পৌঁছানো অনেক সহজ হতো।

উল্লেখ্য, বিসিএসআইআর গবেষণা পরিষদ-২০১৯ সালেও স্বর্ণপদক পান উদ্ভাবক মিজানুর রহমান।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৩ বার

[hupso]