সর্বশেষ খবর :

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১২৩
সুস্থ
৩৩
মৃত্যু
১২

বিশ্বে

আক্রান্ত
১,৩১৮,৩০৬
সুস্থ
২৭৬,১৮৯
মৃত্যু
৭২,৭৬৯

» মোশাররফ করিম হোম কোয়ারেন্টাইনে

প্রকাশিত: ২১. মার্চ. ২০২০ | শনিবার

কলকাতায় ‘ডিকশনারি’ নামে একটি ছবির শুটিং করে গত সোমবার ঢাকায় ফিরেছেন অভিনেতা মোশাররফ করিম। দেশে ফিরে কোন শুটিংয়ে অংশ নিচ্ছেন না তিনি। জানালেন হোম কোয়ারেন্টাইনে আছেন এ তারকা।

কলকাতা ফেরত মোশাররফ করিমের আজ একটি নাটকের শিডিউল দেয়াছিলো। কিন্তু শুটিং করেননি তিনি।

পরিচালককে বিনয়ের সঙ্গে জানিয়ে দিয়েছেন আপাতত কোন নাটকের শুটিংয়ে অংশ নিবেননা। করোনা সংক্রমণের আশঙ্কায় আগাম ১৪ দিন সব শুটিং বাতিল করেছেন। নিজ থেকেই এ সতর্কতার পথ বেছে নিয়েছেন এ তারকা।

মোশাররফ করিম বলেন, আপাতত বাইরে বের হচ্ছিনা। কোন শুটিংও করছিনা। বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে যেসব নির্দেশনা দেওয়া হয়েছে, সেগুলো মেনে চলছি। আমি অনুরোধ করবো সবাইকে সেটা মেনে চলতে। কারণ কাজের চেয়ে জীবন আগে।’

কলকাতায় শুটিং চলকালীনও বেশ সতকর্তা অবলম্ভন করা হয়েছে বলে জানালেন মোশাররফ। বললেন, যখন শুটিং করি তখন এতোটা আতঙ্কের ছিলোনা করোনা।

কলকাতায় আক্রান্তের কোন খবরও আসেনি। তবে দেশে ফেরার পর শুনলাম বাংলাদেশে আক্রান্তের খবর। একজনের তো মারা যাওয়ার খবরও এলো। এই পরিস্থিতে আমাদের সবারই সচেতন থাকা প্রয়োজন।

এদিকে কলকাতার কোন ছবিতে প্রথমবারের মতো মোশাররফ করিম অভিনয় করলেন। ছবিটিতে তার চরিত্রটির নাম মকর। এটি একজন শিল্পপতির চরিত্র। তিনি একজন ধনাঢ্য ব্যক্তি। তার ছেলে ইংরেজি মাধ্যমে পড়ে। ছেলের সঙ্গে বাবার দ্বন্দ্ব নিয়েই ছবির গল্প।

এ চরিত্র প্রসঙ্গে মোশাররফ জানিয়েছেন, এ রকম চরিত্র নাকি চারপাশে প্রায়ই দেখেন তিনি। ছবিতে তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন পৌলমী দাস। ছবিটি পরিচালনা করছেন ব্রাত্য বসু।

এতে কলকাতার নুসরাত জাহান, পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় প্রমুখ অভিনয় করছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২২ বার

[hupso]