সর্বশেষ খবর :
মুজিববর্ষ

» শার্শার রামপুর টু কন্যাদহ রাস্তাটি মানুষের জন্য বিষফোড়া

প্রকাশিত: ০৮. নভেম্বর. ২০১৯ | শুক্রবার

 

শাহারিয়ার হুসাইন : শার্শার রামপুর হতে কন্যাদাহ রাস্তার বেহাল অবস্থায় ক্ষুব্ধ এলাকাবাসী। সাধারণ মানুষের জন্য বৃষ্টির দিনে রাস্তা যেনো বিষফোড়ায় পরিনত হয়েছে।

দেখা গেছে ,প্রতিনিয়ত মাটিবাহী ট্রাক্টারের অদক্ষ চালকরা বেপরোয়া ভাবে গাড়ি চালিয়ে মাটি রাস্তাতে ফেলে ফেলে এই অবস্থা সৃষ্টি করেছে।পরবর্তীতে অল্প বৃষ্টিতেই পিচের রাস্তা চেনার কোনো উপায় থাকে না। এই যেনো এক পিচ,খোয়া,পিছলা মাটির সংমিশ্রণে নতুন কোনো বিরক্তিকর রাস্তার অস্বস্তিকর অবস্থা।

আরো পড়ুন: ঘূর্ণিঝড় ‌’বুলবুল’ : শনিবারের জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত

এলাকাবাসী অভিযোগ করে বলেন, রামপুর গ্রামের আলম মোড়লের ছেলে মজনু স্থানীয় মাতবরদের ম্যানেজ করে বিভিন্ন জায়গাতে থেকে মাটি ক্রয় করে অবৈধ ভাবে গড়ে উঠা ইট ভাটাতে বিক্রয় করছে। মজনুর ট্রাক্টার অতিরিক্ত যাতায়াতের জন্য রাস্তাটা বিভিন্ন জায়গাতে চলাচলের জন্য অনুপযোগী হয়ে পড়েছে।আর বৃষ্টিতে প্রচুর কাঁদা সৃষ্টি করে জনগণের জন্য বিষফোড়ায় পরিনত করেছে।

রাস্তাটা এলাকার মানুষের জন্য খুবই ব্যস্ততম যাতায়াতের একটি অন্যতম মাধ্যম।ফলে যে কোনো সময় ঘটে যেতে পারে বড় কোনো দূর্ঘটনা।

এলাকার সচেতন মহল এই দূরাবস্থা সৃষ্টিকারী অসাধু ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য উর্ধতন কর্মকর্তার কাছে জোর দাবি করেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৩৫ বার

[hupso]