সর্বশেষ খবর :
মুজিববর্ষ

» শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান ভাংচুর, লুটপাট ও ৩ আওয়ামীলীগ কর্মি আহত

প্রকাশিত: ১০. নভেম্বর. ২০১৯ | রবিবার

বেত্রাবতী ডেক্স: শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনী অর্তকিত হামলা চালিয়ে কয়েকটি  করেছে। তাদের এহেন কাজে স্থানীয়রা বাধা প্রদান করলে স্থানীয়দেরকে মারপিট করে তাণ্ডব লিলা চালিয়েছে। এঘটনায় ৩ জন গুরুতর আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার গোগা ইউনিয়নের আমলাই গ্রামে। এব্যাপারে শার্শা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানাগেছে, যশোরের শার্শা উপজেলার আমলাই গ্রামের মৃত আবুল মোড়লের ছেলে বুলু বাহিনীর প্রধান বুলু মেম্বরের নেতৃত্বে রোববার সন্ধ্যায় একটি কমিটি করাকে কেন্দ্র করে আধিপত্ত্য বিস্তার করতে একই গ্রামের আকরম মাষ্টারের ছেলে তৌহিদ, ইয়াছিন আলীর ছেলে টিক্কা ও তার ছেলে হাবিবুর, হোসেন আলীর ছেলে খোরশেদ, পর্বত আলীর ছেলে মফিজুর, নেদু মোড়লের ছেলে শাহিন ও জনৈক জামাল গাজী সহ ১২/১৩ জন দূবৃত্ত আমলাই বাজারে হামলা পরিচালনা করে তাণ্ডবলীলা চালাতে থাকে। তাণ্ডবলীলা চালনোর সময় স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা তাদের বাধা দিলে তারা মারপিট করে ঘটনাস্থল ত্যাগ করে।

এসময় আমলাই গ্রামের আওয়ামীলীগ কর্মী ইনছার আলীর ছেলে খোরশেদ আলী (৫০), খোরশেদ আলীর ছেলে মিলন (৩০) ও আবুল ঢালীর জামাতা মনির দর্জি মারাত্বক ভাবে আহত হয়।স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাহ্য কেন্দ্রে ভর্তি করে।

পরে আহত খোরশেদ আলী বাদী হয়ে শার্শা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

এবিষয়ে অভিযুক্ত বুলু মেম্বরের কাছে তার মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন তার নেতৃত্বে কোন হামলা হয়নি। সরজমিনে এসে তদন্ত করলে সব জানতে পারবেন।

এব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান বলেন, এবিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে.

এই সংবাদটি পড়া হয়েছে ৯৫৫ বার

[hupso]