ঢাকাবুধবার , ১৮ অক্টোবর ২০২৩
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. খেলা
  5. জাতীয়
  6. তথ্যপ্রযুক্তি
  7. ধর্ম
  8. ফিচার
  9. বিনোদন
  10. রাজনীতি
  11. লাইফস্টাইল
  12. শিক্ষাঙ্গন
  13. সারাদেশ
  14. স্বাস্থ্য ও চিকিৎসা

কলারোয়ায় শাবলের আঘাতে গৃহবধূকে হত্যা

Arifuzman Arif
অক্টোবর ১৮, ২০২৩ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

আতাউর রহমান, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি।।সাতক্ষীরার কলারোয়ায় লোহার শাবলের আঘাতে গৃহবধূকে হত্যা করা হয়েছে। নিহতের স্বামীর বিরুদ্ধে এই হত্যাকান্ডের অভিযোগ উঠেছে। পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়রা ধারণা করছেন।

বুধবার সকালে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এঘটনা ঘটে।

গৃহবধূর স্বামী মুজিবুর রহমান (৩৫) কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের ইমান আলির ছেলে। নিহত রানু বেগম (৩০) উপজেলার হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ছিদ্দিক আলি সরদারের মেয়ে। ঘটনার পর পরই স্বামী মুজিবুর রহমান পালিয়ে যায় বলে জানা যায়।

নিহতের ভাই সাদ্দাম হোসেন সাংবাদিকদের জানান, ভগ্নিপতি মুজিবুর রহমান তাদের বাড়িতে থাকতো। তাদের ১০ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। ভগ্নিপতি শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতো। বুধবার সকালে পারিবারিক কলহের জেরে কথাকাটাকাটি হয়। এর এক পর্যায়ে লোহার শাবল দিয়ে বোন রানুর মাথায় আঘাত করে পালিয়ে যায় মুজিবুর। মারাত্মকভাবে রক্তাক্ত জখম হওয়া রানুর আর্তচিৎকার শুনে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ততক্ষণে অনেক দেরি হয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, রানু বেগম আর বেঁচে নেই।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে। মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।