শিরোনাম :

» কলারোয়ায় পরীক্ষা চলাকালে উচ্চস্বরে গান, পিকনিকগামী পিকআপ আটকালো পুলিশ

প্রকাশিত: ১২. ফেব্রুয়ারি. ২০২০ | বুধবার

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় খোলা পিকআপে করে উচ্চস্বরে সাউন্ড বক্সে গান বাজিয়ে যাওয়ার সময় দুই পিকআপ ভর্তি পিকনিকগামী যুবকদের আটকালো পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চলমান এসএসসি ও সমমান পরীক্ষা চলাকালে সকাল সাড়ে ১০টার দিকে কলারোয়া উপজেলা সদর দিয়ে সাতক্ষীরামুখি দু’টি পিকআপ যাচ্ছিলো। এর পিছনের পিকআপে জেনারেটর সেট করে কয়েকটি সাউন্ড বক্স ভর্তি ছিলো।

এতে মাত্রাতিরিক্ত উচ্চস্বরে ডিজে গান বাজছিলো। এর সামনে থাকা চলন্ত পিকআপটিতে ১০/১৫ জন যুবক দাঁড়িয়ে লাফালাফি ও নাচানাচি করছিলো।

এ দৃশ্য দেখতে পেয়ে কলারোয়া থানা পুলিশের একটি টিম তাৎক্ষণিক মোটরসাইকেলযোগে তাদের পিছু নিয়ে যুগীবাড়ি এলাকা থেকে পিকআপ দু’টি আটকায়। পরে পিকআপসহ ওই যুবকদের থানায় নিয়ে আসা হয়।

পরবর্তীতে সাউন্ড সিস্টেম রেখে দিয়ে তাদের পিকনিকে যেতে দেয়া হয় বলে জানা গেছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান, চলমান এসএসসি ও সমমান পরীক্ষার সময় পরীক্ষা কেন্দ্রের আশপাশে মাইকিং করা নিষিদ্ধ।

তাছাড়া মাত্রাতিরিক্ত উচ্চস্বরে গান-বাজনা চালিয়ে চলন্ত খোলা গাড়িতে নাচতে নাচতে যাওয়ার প্রেক্ষিতে যেকোনো সময় দূর্ঘটনা ঘটতে পারে। পাশাপাশি অন্যরাও বিপদগ্রস্ত হতে পারে। সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের নিবৃত করা হয়েছে।’

কলারোয়া নিউজকে তিঁনি আরো জানান, সাউন্ড সিস্টেম রেখে দিয়ে তাদেরকে পিকনিকে যেতে দেয়া হয়েছে, ফেরার পথে তারা সেগুলো নিয়ে যাবে।’

পিকনিকের পিকআপের থাকা যুবকরা জানান- যশোর থেকে সাতক্ষীরায় পিকনিক করতে যাচ্ছিলেন। তারা অনুতপ্ত।
এমন ভুল ভবিষ্যতে তারা করবেন না বলে অভিমত ব্যক্ত করেন।

 

এই সংবাদটি পড়া হয়েছে ৯৫ বার

[hupso]