» ভাইবারের মাই নোটস ফিচার ব্যবহারকারীদের জীবন সহজ করবে

প্রকাশিত: ১৯. ফেব্রুয়ারি. ২০২০ | বুধবার

বিশ্বের শীর্ষস্থানীয় মেসেজিং অ্যাপস রাকুটেন ভাইবার ব্যবহারকারীদের জীবনকে আরও সহজ করতে সম্প্রতি চালু করেছে মাই নোটস ফিচার। ভাইবারে যুক্ত হওয়া নতুন এই ফিচার ব্যবহারকারীদের ছোট-বড় মুহূর্তগুলোকে সুশৃঙ্খলভাবে গুছিয়ে রাখার পাশাপাশি তাদের প্রতিদিনের কাজগুলোকে আরও সহজ করবে।

গ্রাহকদের নিত্যদিন একই সময়ে ধারাবাহিকভাবে একাধিক কাজ করতে হয়। এই কাজগুলোর মধ্যে রয়েছে বিভিন্ন বার্তা, কল এবং ভিডিও সংক্রান্ত যোগাযোগ। এক জায়গায় এসব কাজগুলো পরিচালনা করা বেশ  চ্যালেঞ্জিং।

ব্যবহারকারীরা সাধারণত সব কিছু গুছিয়ে রাখার জন্য একটি নিজস্ব টাস্ক ম্যানেজমেন্ট মোবাইল অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পছন্দ করে না। তাই, ব্যবহারকারীদের জীবনকে সহজ করতে ভাইবার যুক্ত করেছে মাই নোটস ফিচার।

মাই নোটস ফিচার ব্যবহারকারীর চ্যাটিং- এর লিস্ট আরও সমৃদ্ধ করেছে। যা তাদের গুছিয়ে কাজ করতে সাহায্য করবে। এবং ভাইবার ব্যবহারকারীর প্রতিদিনের কার্যতালিকা তৈরি, ছবি, জরুরি বিষয়গুলো মনে রাখা ছাড়াও অন্যান্য বিষয়গুলো এক জায়গায় করতে সাহায্য করবে।

ভাইবার অ্যাপে প্রতি মুহূর্তে এক বিলিয়নেরও বেশি ব্যবহারকারী ও সাত মিলিয়নেরও বেশি যোগাযোগ সম্পন্ন হয়। মাই নোটস ফিচার ব্যবহারকারীদের প্রতিদিনের কাজগুলোকে আরও সুবিধাজনক এবং কর্মদক্ষ করতে সাহায্য করবে।

ভাইবারের প্রতিদিনের বার্তা এবং প্রাতিষ্ঠানিক কাজগুলো ডিজাইন করার পাশাপাশি নতুন এই ফিচারটি প্রতিদিনের কার্যতালিকা তৈরি করার শেষে তা দেখতেও সাহায্য করবে।

ব্যবহারকারীর প্রিয় বার্তা, ভিডিও, ছবি এবং স্টিকারগুলো এক জায়গায় জমা রাখতেও সাহায্য করবে। এছাড়া, মোবাইল, ডেস্কটপ, ট্যাবলেট-এর মতো ডিভাইগুলোর সাথে তা যুক্ত করা যাবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ নোটগুলোও মনে করিয়ে দেবে নতুন এই ফিচারটি।

এ বিষয়ে ভাইবারের চিফ অপারেটিং অফিসার অফির ইয়াল বলেন, ‘ভাইবার ব্যবহারকারীদের জীবন সহজ করা আমাদের জন্য বেশ গুরুত্বপূর্ণ।

ভাইবারের নতুন মাই নোটস ফিচার তাদের জীবনে নতুন মাত্রা যোগ করবে। ভাইবারের ব্যক্তিগত সুরক্ষা ফিচার ইতিমধ্যে ব্যবহারকারীদের মাঝে বেশ আস্থা অর্জন করেছে।

ব্যবহারকারীদের চিন্তা-ভাবনা, ইচ্ছা ও কাজগুলোকে এক অ্যাপে খুব সহজে সুশৃঙ্খলভাবে গুছিয়ে রাখার জন্য এই টুলগুলোর অভিজ্ঞতা দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’

রাকুটেন ভাইবার
রাকুটেন ভাইবারে আমরা মানুষকে যুক্ত করি। তারা কে বা কোথাকার তা মুখ্য নয়। আমাদের বৈশ্বিক ব্যবহারকারীরা এটা ব্যবহার করার মাধ্যমে বেশ কিছু  সুবিধা পেয়ে থাকে। সেগুলোর মধ্যে রয়েছে ওয়ান-অন-অন চ্যাট, ভিডিও কল, গ্রুপ মেসেজিং।

এছাড়াও, ব্যবহারকারীরা তাদের প্রিয় ব্র্যান্ড এবং সেলেব্রেটিদের সাথে আলোচনা ও তাদের সাম্প্রতিক কর্মকাণ্ড সম্পর্কে খোঁজ খবর পেতে পারবে এই প্ল্যাটফর্মের মাধ্যমে।

সেই সাথে আমরা ব্যবহারকারীদের নিরাপদ ও সুরক্ষিত পরিবেশ নিশ্চিত করি যেন তাঁরা সংশয় না রেখে তাদের মনের কথাগুলো প্ল্যাটফর্মটিতে শেয়ার করতে পারে।

রাকুটেন ভাইবার রাকুতেন ইনকরপোরেটের একটি অংশ। রাকুটেন ইনকরপোরেট বিশ্বের ই-কমার্স এবং আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে শীর্ষে রয়েছে।

বিশ্বের জনপ্রিয় ফুটবল ক্লাব বার্সেলোনার অফিসিয়াল কমিউনিকেশন চ্যানেল হিসেবে রয়েছে এ প্রতিষ্ঠানটি। পাশাপাশি, রাকুতেন ভাইবার যুক্ত রয়েছে গোল্ডেন স্টেইট ওয়ারিয়রস-এর অফিসিয়াল ইন্সট্যান্ট মেসেজিং এবং কলিং অ্যাপ পার্টনার হিসেবে।

তো আর দেরি না করে আজই যুক্ত হোন ভাইবারে। আর উপভোগ করুন বিরামহীন যোগাযোগ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৮ বার

[hupso]