» শার্শার বিভিন্ন বাজারে সরকারী বিধি-নিষেধ অমান্য করে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায়

প্রকাশিত: ০৪. এপ্রিল. ২০২০ | শনিবার

বেত্রাবতী ডেস্ক।।শার্শার বিভিন্ন বাজারে করোনা ভাইরাসে সরকারের দেওয়া বিধি-নিষেধ অমান্য করে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ১৯ জন ব্যক্তি,প্রতিষ্ঠান ও ইজিবাইক চালকের কাছ থেকে ১৪ হাজার ৪শত টাকা জরিমানা আদায় করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী শনিবার (৪ এপ্রিল) সকাল থেকে অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী বলেন,শনিবার পুলিশ ফোর্সসহ উপজেলার রামপুর, জামতলা, সাতমাইল, বাগআঁচড়া, বসতপুর, সেতাই, আমলাই ও গোগা বাজারে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অপ্রয়োজনে বিভিন্ন স্থানে ভিড় না করা এবং সামাজিক দূরত্ব বাজায় রাখার জন্য সকল ব্যবসায়ী, সাধারণ মানুষ, ইজিবাইক ও মোটরসাইকেল চালককে সরকারী বিধি নিষেধ সম্পর্কে অবগত করা হয়।

এসময় দেখা যায়, কিছু দোকানদার, ব্যবসায়ী, ইজিবাইক ও মোটরসাইকেল চালক সামাজিক দূরত্ব বাজায় না রেখে অনেক মানুষের ভিড় জমা করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রয় ও যাত্রী পরিবহন করছেন। ফলে সরকারি আদেশ অমান্য করায় দণ্ডবিধি, ১৮৬০ অনুযায়ী রামপুর বাজারে ১জন, জামতলা বাজারে ৫জন, বাগাআঁচড়া বাজারে ৭জন,গোগা বাজারে ৬জন সহ মোট ১৯জন ব্যক্তি, প্রতিষ্ঠান ও ইজিবাইক চালককে সর্বমোট ১৪ হাজার ৪শত টাকা জরিমানা আদায় করা হয়।

তাছাড়া করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব এবং নিজ বাসায় অবস্থান নিশ্চিতকরণ সহ নানা অনিয়মের বিরুদ্ধে শার্শা উপজেলা প্রশাসনের অভিযান আগামীতে অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

এই সংবাদটি পড়া হয়েছে ১০২ বার

[hupso]