শিরোনাম :

» ঝিকরগাছায় খাদ্যের সুষম  বন্টন ও স্বেচ্ছায় দান কার্যক্রম ফান্ড গঠনে আলোচনা সভা

প্রকাশিত: ০৬. এপ্রিল. ২০২০ | সোমবার

ঝিকরগাছা প্রতিনিধি।।যশোরের ঝিকরগাছা উপজেলায় করোনা ভাইরাস প্র‌তিরোধ  এবং দেশের বর্তমান প‌রি‌স্থিতি ঝিকরগাছা উপজেলার দুস্থ ও প‌রি‌স্থি‌তির শিকার মানুষের হাতে খাদ্য সহায়তা তুলে দেওয়ার জন্য আজ( ৬-৪-২০২০ ইং) তারিখ সোমবার সকালে ঝিকরগাছা উপ‌জেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে জরুরী সভা অনু‌ষ্ঠিত হয়।

উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা  সুমী মজুমদারের সভাপ‌তিত্বে  অনু‌ষ্ঠিত সভায় প্রধান অ‌তি‌থি হিসেবে উপস্থিত  ছিলেন য‌শোর -২ আসনের সংসদ সদস্য বীরমু‌ক্তি‌যোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ না‌সির উ‌দ্দিন।

বিশেষ অ‌তি‌থি হিসাবে উপস্থিত ছিলেন, উপ‌জেলা চেয়ারম্যান ম‌নিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সে‌লিম রেজা, ম‌হিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী , পৌর মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল ,থানার অ‌ফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক ও উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শুভংকর ব্যানার্জী।
এছাড়া উপ‌জেলার ১১ টি ইউ‌নিয়নের সম্মা‌নিত চেয়ারম্যানগন, স‌চিবগন, সকল ইউনিয়ন ভু‌মি সহকারী কর্মকর্তাগন উপ‌স্থিত ছিলেন।
জরুরী সভায় দলমতের উর্দ্ধে  উঠে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দে‌শিত প্র‌ক্রিয়ায় তা‌লিকা প্রস্তুত করতে হবে, যেন প‌রি‌স্থি‌তির শিক‌ার কোন দুঃস্থ মানুষ বাদ না পড়ে। তিন‌টি ধা‌পে খাদ্য সহায়তা দুস্থ‌দের নিকট পৌছা‌নোর প্রস্তাব হয়। কোন তা‌লিকায়  যেন একই  ব্য‌ক্তি  বারবার সু‌বিধা পে‌য়ে অন্যরা ব‌ঞ্চিত না হয় সে‌দি‌কে খেয়াল রাখ‌তে ব্যবস্থা নেয়া হয়।
সরকারী সহায়তার পাশাপা‌শি উপ‌জেলায়  দুস্থ‌দের জন্য ব্য‌ক্তিগতভা‌বে দান করার জন্য এক‌টি ফান্ড করা হ‌য়ে‌ছে। যেখা‌নে সংসদ সদস্য, উপ‌জেলা চেয়ারম্যান, উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা , উপ‌জেলা ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র মোস্তফা আ‌নোয়ার পাশা জামাল তা‌দের এক মা‌সের বেতন ভাতা জরুরী এ সভায় উপ‌জেলার ফা‌ন্ডে দেয়ার ঘোষনা দেন।
ঝিকরগাছা ইউ‌নিয়‌নের চেয়ারম্যান আ‌মির হো‌সেন ৫০ হাজার , নাভারন ইউনিয়ন চেয়ারম্যান শাহাজান আলী ২৫ হাজার, হাজিরবাগ ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু ২০ হাজার  নগদ টাকাসহ উপ‌স্থিত অন্যান্য চেয়ারম্যানগন , সরকারী কর্মকর্তাগন পর্যায়ক্র‌মে তা‌দের সহায়তা উপ‌জেলার খাদ্য সহায়তা ফা‌ন্ডে দেয়ার প্র‌তিশ্রু‌তি দেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩ বার

[hupso]