» করোনায় সরকারী নির্দেশ অমান্য করায় বেনাপোল ও শার্শায় ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায়

প্রকাশিত: ০৯. এপ্রিল. ২০২০ | বৃহস্পতিবার

বেত্রাবতী ডেস্ক।।করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে সরকারী বিধি নিষেধ অমান্য করে দোকান চালু রাখার অভিযোগে বেনাপোল ও শার্শায় দু দোকানীকে ১ হাজার ৫’শত টাকা জরিমানা করেছে শার্শার একটি ভ্রাম্যমান আদালত।

বুধবার (৮ এপ্রিল) বিকালে বেনাপোল, সাদিপুর, শার্শার রামপুর, জামতলা, উলাশী  ও নাভারন বাজার মনিটরিং কালে শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খোরশেদ আলম চৌধুরী এ জরিমানা আদায় করেন।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খোরশেদ আলম চৌধুরী বলেন,করোনা প্রতিরোধে ও সরকারী বিধি নিষেধ মনিটরিং কালে সরকারী নির্দেশ অমান্য করে দোকান খুলে চালু রাখার অভিযোগে বেনাপোল  সাদিপুরে রোডে অবস্থিত দোকান মালিক মামুন শেখকে ১ হাজার টাকা, ও শার্শার চটকাপোতা রোডে অবস্থিত দোকান মালিক হালিমকে ৫শত টাকাসহ সর্বমোট ১হাজার ৫শত টাকা জরিমানা আদায় করা হয়।

তিনি বলেন,করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অপ্রয়োজনে বিভিন্ন স্থানে ভিড় না করা এবং সামাজিক দূরত্ব বাজায় রাখার জন্য সকল ব্যবসায়ী, সাধারণ মানুষকে বারবার বলার পরেওআইন অমান্য করে একাজ করায় তাদেরকে এ জরিমানা করা হয়েছে।

তিনি আরও বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অভিযান আগামীতে অব্যাহত থাকবে তাই সরকারি আইন ও বিধি নিষেধ মেনে চলার জন্য সকলেী প্রতি আহবান ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩২ বার

[hupso]