» শার্শা ও বেনাপোলে সরকারী আদেশ ভঙ্গ করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

প্রকাশিত: ০৯. এপ্রিল. ২০২০ | বৃহস্পতিবার

বেত্রাবতী ডেস্ক।।শার্শা ও বেনাপোল সরকারি আদেশ অমান্য করে খাবারের দোকান, চায়ের দোকান,যাত্রী পরিবহনে সামাজিক দূরত্ব বজায় না রাখা ওয়েল্ডিং এর দোকান খোলা রেখে জনসমাগম করার অভিযোগে ৩ হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সকালে পুলিশ ফোর্সসহ উপজেলার নিজামপুর বাজার,গোড়পাড়া বাজার, লক্ষণপুর বাজার,শিকারপুর, বাহাদুর,সাকারিপোতা, বোয়ালিয়া বাজার,পোড়াবাড়ি নারায়নপুর বাজার এবং বেনাপোল পৌরসভার বিভিন্ন বাজার মনিটরিং কালে শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী  এ জরিমানা আদায় করেন।

েো

এসময় বিভিন্ন বাজারে আইন অমান্য করে খাবারের দোকান, চায়ের দোকান, যাত্রী পরিবহনে সামাজিক দূরত্ব বজায় না রাখা, ওয়েল্ডিং এর ওয়ার্কসপ খোলা রেখে জনসমাগম করার অপরাধে ০৫ জন ব্যক্তি/ দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। নিজামপুর বাজারে হাফিজুর রহমানকে ৫শ টাকা, গোড়পাড়া বাজারের মফিজুর রহমানকে ৫শ টাকা, শিকারপুর বাজারের মোশাররফ হোসেনকে ৫শটাকা, বাহাদুরপুর বাজারে মফিজুর রহমানকে ১হাজার টাকা এবং বেনাপোলের মাসুদ রানাকে ১হাজার টাকা সহ সর্বমোট ৩ হাজার ৫শত টাকা জরিমানা আদায় করা হয়।

শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী বলেন,করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অপ্রয়োজনে বিভিন্ন স্থানে ভিড় না করা এবং সামাজিক দূরত্ব বাজায় রাখার জন্য সকল ব্যবসায়ী,সাধারণ মানুষকে বোঝানো স্বত্বেও তারা আইন অমান্য করে দোকান পাট খোলা রাখার অভিযোগে এ জরিমানা করা হয়েছে।

 

এসময় পথচারী ও সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।তিনি আরও বলেন, উপজেলা প্রশাসনের পক্ষে এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৬ বার

[hupso]