» শার্শায় সরকারী নির্দেশ ভঙ্গের দায়ে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা আদায় অব্যাহত

প্রকাশিত: ১৮. এপ্রিল. ২০২০ | শনিবার

বেত্রাবতী ডেস্ক।। শার্শায় করোনা সংক্রমন প্রতিরোধে সরকারের বিধি-নিষেধ অমান্য করে দোকান খোলা রাখা, সামাজিক দুরত্ব বজায় না রাখার অভিযোগে ৫ জনকে ৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী শনিবার করোনা অভিযানোর ২৪তম দিনে উপজেলার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন।

শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী বলেন, সেনাবাহিনী ও পুলিশ ফোর্সসহ, রামপুর ,ধলদাহ,জামতলা, বালুন্ডা, গোগা, খলসী, দৌলতপুর, গাতিপাড়া, বেনাপোল বাজার মনিটরিং করা হয়। এসময় দোকান খোলা রাখা, সামাজিক দূরত্ব বজায় না রাখায় দন্ডবিধি-১৮৬০ অনুযায়ী রামপুরের আ. সালামকে ৫শ, টেংরার সজিবকে ৫শ, ইউনুস আলীকে ১হাজার, কালিয়ানির আঃ হামিদকে, ১হাজার, গোগার আমির হোসেনকে, ১হাজার টাকা সহ সর্বমোট ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।

তাছাড়া করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব এবং নিজ বাসায় অবস্থান নিশ্চিতকরণ সহ নানা অনিয়মের বিরুদ্ধে শার্শা উপজেলা প্রশাসনের অভিযান আগামীতে অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৭ বার

[hupso]