» করোনায় একটি মানুষ ও না খেয়ে থাকবে না– ভিডিও কনফারেন্সে মোহাম্মদ নাসিম

প্রকাশিত: ২২. এপ্রিল. ২০২০ | বুধবার

মিজানুর রহমান মিনু কাজিপুর(সিরাজগঞ্জ)  প্রতিনিধি।। ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাজিপুরের জনগনের বর্তমান করোনা পরিস্থিতির খোঁজ খবর নিলেন কাজিপুরের মাটি ও মানুষের প্রিয় নেতা সাবেক স্বাস্থ্যমন্ত্রী  আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি।

মঙ্গলবার  (২১এপ্রিল) বিকালে সোনামুখি ইউনিয়নের কৃষ্ণ গোবিন্দপুর স্কুল মাঠে হতদরিদ্রের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কালে  ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাবেক স্বাস্থ্য মন্ত্রী জনাব আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি  কাজিপুরের জনগনের উদ্দেশ্যে বলেন,  আপনারা জননেত্রী শেখ হাসিনার  নির্দেশ মেনে ঘরে থাকুন আপনার ঘরে খাবার পৌছে যাবে একটি ব্যাক্তি ও না  খেয়ে থাকবে না ইনশাল্লাহ।   শেখ হাসিনার নির্দেশ ঘরে  থেকে বাচাও দেশ,  নিজে বাঁচন অন্যকে বাঁচতে দিন করোনা পরিস্থিতি সাভাবিক রাখতে বিভিন্ন সচেতনতা মুলক বক্তব্য রাখেন।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে  সাবেক সংসদ সদস্য প্রকৌশলী  তানভীর শাকিল জয় ও এ সময় দলীয় নেতাকর্মিদের শুভ কামনা জানান।তিনি দলীয় নেতাকর্মিদের নিষ্ঠার সাথে ত্রাণ বিতরণী কার্যক্রম চালিয়ে যাবার আহবান জানান।

সোনামুখী ইউনিয়নের ৪০০ টি  হতদরিদ্র পরিবারের মাঝে জনপ্রতি  সরকারি বরাদ্দের  ১০ কেজি চাল এবং জয় সাহেবের অর্থায়নে  ১ কেজি  আলু  ও ১ টি সাবান বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী,উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও)  জাহিদ হাসান সিদ্দিকী।প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আল মোল্লা, ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক  দীন মোহাম্মদ বাবলুমহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন,সোনামুখী ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম মাস্টার, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক সহ সকল নেতৃ বৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩০৪ বার

[hupso]