» নিলামে উঠছে ফরিদীর শেষ চশমা

প্রকাশিত: ২৮. এপ্রিল. ২০২০ | মঙ্গলবার

বিনোদন ডেস্ক: করোনাভাইরাসের কারণে বিপাকে পড়া অসহায় হতদরিদ্রদের সহায়তায় অর্থ তোলার জন্য নিলামে তোলা হচ্ছে কিংবদন্তী অভিনয়শিল্পী হুমায়ুন ফরিদীর ব্যবহৃত শেষ চশমাটি। ‘অকশন ফর অ্যাকশন’ নামের একটি ফেসবুক পেইজ থেকে পরিচালিত হবে নিলামটি। শিগগিরই নিলামের সময় ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

এরআগে গতকাল ২৭ এপ্রিল, সোমবার রাতেই নিলামে তোলা হয় অভিনেতা-গায়ক তাহসান রহমান খানের প্রথম অ্যালবাম ‘কথোপকথন’র মাস্টার ক্যাসেট। এখান থেকেই নিলামে ২০ লাখ টাকায় বিক্রি হয়েছে ক্রিকেটতারকা সাকিব আল হাসানের গত বিশ্বকাপ মাতানো ব্যাটটি।

জানা এখানে এখানে একের পর এক নিলামে তোলা হবে রকস্টার জেমসের প্রিয় কিছু সংগ্রহ, অভিনয়শিল্পী নুসরাত ইমরোজ তিশার প্রিয় শাড়ি। এছাড়াও চিরকুট ব্যান্ডের সুমির নথ, গিটারিস্ট ইমনের গিটার, ড্রামার পাভেলের ড্রামস কিট ও নিলামে তোলা হবে বলে আয়োজক সূত্রে জানা গেছে।

পাশাপাশি এ আয়োজনে আরো থাকছে বাকের ভাইয়ের (অভিনেতা আসাদুজ্জামান নূর) সঙ্গে চায়ের দোকানে আড্ডা, মোস্তফা সরয়ার ফারুকীর পরবর্তী কোনো চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ। এছাড়া অভিনেতা অনন্ত জলিলের সঙ্গেও লং ড্রাইভে যেতে পারবেন ‘অকশন ফর অ্যাকশন’র মাধ্যমে।

এই সংবাদটি পড়া হয়েছে ৬১ বার

[hupso]