শিরোনাম :

» কাজিপুরে করোনা মোকাবেলায় সাবেক যুবলীগ নেতা স্বাধীনের ভূমিকা প্রশংসার দাবীদার

প্রকাশিত: ১৮. মে. ২০২০ | সোমবার

মিজানুর রহমান মিনু কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি।। দেশব্যাপী চলমান করোনা প্রতিরোধে  কাজিপুরে  গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন সাবেক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন।

জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর কৃতি সন্তান সাবেক স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি, সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়ের নির্দেশনায় রাত দিন  কাজ করে যাচ্ছে।

নিজের কথা না ভেবে কাজিপুরের  করোনায় কর্মহীন গৃহ বন্দী  মানুষের জন্য  কাজ করে যাচ্ছেন মানবতার ফেরিওয়ালা যুব নেতা উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন।

জিয়াউর রহমান স্বাধীন বলেন  আমি যেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি, ও সাবেক সংসদ সদস্য  প্রকৌশলী তানভীর শাকিল জয়ের নির্দেশনায় করোনা মোকাবেলায়  সর্বক্ষন কাজিপুরের কর্মহীন গৃহবন্দী মানুষের ঘরে ঘরে গিয়ে খোঁজ খবর নিতে পাড়ি,যার ঘরে খাবার নেই তার ঘরে যেন মোহাম্মদ নাসিম ও   প্রকৌশলী জয়ের নির্দশনায়  খাবার পৌছে দিতে পাড়ি।

১৯৯০ সালে কাজিপুরের ছাত্র  রাজনীতিতে পা রাখেন তরুণ নেতা জিয়াউর রহমান, চঞ্চল প্রকৃতির ছেলে টি খুব সহজেই পরিচিত লাভ করে সবার মণ জয় করে নেয়,  ছাত্র রাজনীতি করতে গিয়ে জীবনের ধাপে  ধাপে হতে হয়েছে বাধার সম্মুখীন ভয় কে জয় করে সারাক্ষণ কাজ করেছেন দলের পক্ষে শক্ত অবস্থান নিয়েছেন সাহসী ছাত্র নেতা  জিয়াউর রহমান স্বাধীন ।

১৯৯২ সাথে রাজনীতির মাঠে থেকে  দলের পক্ষে লরতে গিয়ে জেল খাটেন তরুণ ছাত্র নেতা,

কাজিপুর সদর ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন ১৯৯৭ থেকে ১৯৯৮।

পৌর ছাত্র লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন ১৯৯৮ থেকে ২০০১ পর্যন্ত, কাজিপুর উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন ২০০৩ থেকে ২০১১ পর্যন্ত।

২০১১ তে ছাত্র রাজনীতিকে বিদায় জানিয়ে  শেখ মনির হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী  সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগে আগমন করেন সফল ছাত্র নেতা, কাজিপুর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন ২০১৩ থেকে ২০১৯ সাল পর্যন্ত।

এই সংবাদটি পড়া হয়েছে ২০০ বার

[hupso]