শিরোনাম :

» কাজিপুরে প্রচলিত নিয়ম নীতি উপেক্ষা করে চলছে বিদ্যালয় মেরামত কাজ

প্রকাশিত: ২০. মে. ২০২০ | বুধবার

মিজানুর রহমান মিনু কাজিপুর (সিরাজগঞ্জ)  প্রতিনিধি।। কাজিপুরে  প্রচলিত নিয়ম কানুন উপেক্ষা করে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চোরমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মেরামতের কাজ চলছে।

১৮/১৯ অর্থ বছরে বিদ্যালয় টিতে খুদ্র মেরামতের জন্য দের লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়। স্থানীয় প্রকৌশল অফিস থেকে কাজটি সম্পুর্ণ করার জন্য শিডিউল প্রস্তুত করা হয়।

২০মে সরেজমিনে  গিয়ে দেখা যায় শিডিউল অনুযায়ী মেজেতে বালি ফেলে ফিলিং করার নিয়ম থাকলেও ঠিকাদার তা না করে গবর যুক্ত ক্যাদা মাটি ফেলা হচ্ছে।

এঅবস্থায় কাজ সম্পুর্ণ করা হলে ঘরের মেজে শেটেল হয়ে ডেবে যেতে পারে এতে পরবর্তীতে প্লাস্টার অল্প সময়ের মধ্যেই উঠে যেতেপারে এবিষয়ে সংশ্লিষ্ট ঠিকাদার (শান্তা এন্টারপ্রাইজের মালিক)  শামিম কোন সদোত্তর দিতে পারেনি।

কাজটি দেখা শোনার দায়িত্বে নিয়োজিত উপসহকারী প্রকৌশলী আবুল কালাম আজাদ জানান কাজ টি শবে মাত্র শুরু হয়েছে কাজের মান ভালো না হলে তার বিরুদ্ধে যথাযথ ব্যাবস্থা নেওয়া হবে।

এবিষয়ে উপজেলা শিক্ষা অফিসার  আমজাদ হোসেন কে অবগত করলে তিনি বলেন  কাজের মান ভালো না হলে বিল প্রধান করা হবেনা।

চোরমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজেদা খাতুনের কাছে খুদ্র মেরামতের জন্য বরাদ্দকৃত  দের লাখ টকার কাজের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন আমি গতকাল মঙ্গলবার (১৯ মে) বিদ্যালয়ে কাজ দেখেছি এবং(শান্তা এন্টারপ্রাইজ)  শামিম কে  গো

এই সংবাদটি পড়া হয়েছে ৯৯ বার

[hupso]