» ভয়েস অব কাজিপুরের অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করলেন যুবনেতা খুশু

প্রকাশিত: ২৩. মে. ২০২০ | শনিবার

মিজানুর রহমান মিনু কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি।।কাজিপুরে ভয়েস অব কাজিপুরের অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করলেন উপজেলা যুবলীগের সহ সভাপতি ও ভয়েস অব কাজিপুরের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক খোরশেদ আলম খুশু।

দেশব্যাপী চলমান করোনা আতংকে গৃহ বন্দী দুস্থ মানুষের পাশে আছেন বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সাবেক স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি ও সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়ের নির্দশনায় শুভগাছার দুখি মানুষের পাশে আছেন উপজেলা যুবলীগের সহ সভাপতি ও ভয়েস অব কাজিপুরের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক  খোরশেদ আলম খুশু।

শনিবার (২৩মে) বিকালে ভয়েস অব কাজিপুরের অর্থায়ে শুভগাছার  করোনা আতংকে গৃহ বন্দী দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন ভয়েস অব কাজিপুরের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক খোরশেদ আলম খুশু।

এসময় তিনি বলেন আমি সাবেক স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি ও সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়ের নির্দেশ মোতাবেক আমি শুভগাছার গৃহ বন্দী অসহায় মানুষের পাশে আছি, যত টুকু সম্ভব আমার নিজ অর্থায়নে ও ভয়েস অব কাজিপুরের মাধ্যমে  আমি আমার নিজ ইউনিয়ন শুভগাছার দুস্থ মানুষের মাঝে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সহযোগিতা করেছি।

আজকে  ভয়েস অব কাজিপুরের অর্থায়নে শুভগাছার দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছি, প্রয়োজনে আরও সহযোগিতা করা হবে।

আমি শুভগাছা ইউনিয়ন বাসির পাশে আছি আপনারা আমার জন্য দোয়া করবেন যেন ভবিষ্যতে ও আপনাদের পাশে থাকতে পারি

এই সংবাদটি পড়া হয়েছে ১০২ বার

[hupso]