» শার্শার নাভারনে যশোর-বেনাপোল সড়কে মৃত ও ঝুঁকিপূর্ণ গাছ অপসারণের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ০২. জুন. ২০২০ | মঙ্গলবার

বেত্রাবতী ডেস্ক।। শার্শার নাভারনে যশোর-বেনাপোল মহা সড়কের দুই পাশে অবস্থিত জনজীবনের জন্য হুমকি স্বরুপ মৃত ও ঝুঁকিপূর্ণ গাছ অপসারণের দাবিতে এক মানববন্ধন কর্মসূচি পালিত  হয়েছে।

মঙ্গলবার (২ জুন) বেলা ১১ টার সময় নাগরিক অধিকার আন্দোলন যশোর ও ঝিকরগাছার সেবা সংগঠনের যৌথ উদ্যোগে শার্শা উপজেলার নাভারন কলোনি বাজার মোড়ে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

সেবা সংগঠনের সভাপতি মাস্টার আশরাফুজ্জামান বাবুর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের মহিলা সদস্যা শাহানা আক্তার।

মানববন্ধনে বক্তারা যত দ্রুত সম্ভব এই গাছগুলো অপসারণ করার জোর দাবি এবং সম্প্রতি আম্পান ঝড়ে  উপড়ে পড়া ও ভেঙ্গে পড়া গাছগুলো দ্রুত অপসারণের দাবি জানান।

তারা বলেন, যশোর-বেনাপোল মহাসড়কের মৃত প্রায় গাছগুলো আজ মানবজীবনের জন্য মহা হুমকিস্বরুপ। আম্পান ঝড়ের মতো কোন বড় ধরনের ঘূর্ণিঝড় আসলে, তা থেকে যেকোন মূহুর্তে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে। ঘটতে পারে প্রানহানীর ঘটনা। তাই বড় কোন দূর্ঘটনা এড়াতে ও জনসাধারণকে রক্ষার্থে তারা অবিলম্বে গাছগুলো অপসারণের জোর দাবি করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, যশোর জেলা নাগরিক কমিটির সমন্বয়ক শেখ মাসুদুজ্জামান মিঠু, নির্বাহী সদস্য আহসান উল্লাহ ময়না, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজান আলী,সাবেক ইউপি সদস্য ফয়েজ উদ্দিন, যশোর ও ঝিকরগাছা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সহ সেবা সংগঠনের সদস্যরা।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৬ বার

[hupso]