শিরোনাম :

» বেনাপোলে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা আদায়

প্রকাশিত: ০৪. জুন. ২০২০ | বৃহস্পতিবার

বেত্রাবতী ডেস্ক।। বেনাপোলে বিভিন্ন মোটরযান সহ দোকান পাট মনিটরিং এবং করোনা ভাইরাস রোগ (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে সীমিত পরিসরে নির্দিষ্ট সংখ্যক যাত্রী নিয়ে যানবাহন চলাচলের উপর স্বাস্থ্য বিধি নিশ্চিতকল্পে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ৬৭ হাজার ১শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা কারী শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী জানান, বৃহঃস্পতিবার বেনাপোল বাজারে অভিযান কালে দেখা যে, অনেক মোটর ও যাত্রীবাহী গাড়ি স্বাস্থ্যবিধি ভঙ্গ করে যাত্রী বহন করছে ও দোকানের কার্য পরিচালনা করছে।

উপর্যুক্ত অপরাধের কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন -২০০৯ অনুযায়ী ১। আবুবকর ছিদ্দিক(৫৫), গ্রাম-ভবারবেড় কে ৫০০/-(পাঁচ শত টাকা), ২। সিরাজ (৪৭), গ্রাম- বেনাপোল কে ৫০০/-(পাঁচ শত টাকা), দন্ডবিধি-১৮৬০ অনুযায়ী ৩। মোঃ মনিরুল ইসলাম, গ্রাম-কাগজপুকুর কে ১০০/-(এক শত টাকা), বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন -২০১০ অনুযায়ী ৪। ফরহাদ হোসেন, গ্রাম- কাগজপুকুর কে ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা, দন্ডবিধি-১৮৬০ অনুযায়ী ৫। মোঃ আদিল হোসেন কে ১৫,০০০/-(পনের হাজার) টাকা, ৬। মাসুম বিল্লাহ কে ১০০০/-(এক হাজার) টাকা সর্বমোট ৬৭,১০০/- (সাতষট্টি হাজার এক শত টাকা) জরিমানা করা হয়।

সকল অনিয়ম ও ভেজালের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।করোনা ভাইরাস বিস্তার রোধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি আরো জানান।

 

 

এই সংবাদটি পড়া হয়েছে ৭৯ বার

[hupso]