শিরোনাম :

» রায়গঞ্জে মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ৭ দিনের শোক কর্মসূচী

প্রকাশিত: ১৫. জুন. ২০২০ | সোমবার

মিজানুর রহমান মিনু কাজিপুর,সিরাজগঞ্জ:  সিরাজগঞ্জের রায়গঞ্জে উপজেলা আওয়ামীলীগ সাবেক স্বাস্থ্যমন্ত্রী আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের প্রধান সমন্বয়ক মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ৭দিন ব্যাপী শোক কর্মসূচী গ্রহন করেছে।

রবিবার (১৪ জুন) সকাল ১১ ঘটিকায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদি আলমাজী জিন্নাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরিফুল আলম খোন্দকারের সঞ্চালনায় দলীয় ও কালো পতাকা উত্তোলন , ১ মিনিট নিরাবতা পালন, কালো ব্যাচ ধারণ ও মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

মোনাজাত পরিচালনা করেন রায়গঞ্জ পৌর আওয়ামীলীগের সহ- সভাপতি ড:গোলাম মোস্তাফা। দোয়া মাহফিল শেষে উপজেলা আওয়ামীলীগ স্বাস্থ্যবিধি মেনে ৭ দিনের শোক দিবস পালন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেন।

কর্মসূচীর মধ্যে রয়েছে উপজেলার আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের কার্যালয় সমূহে দলীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাচ ধারন, কোআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও আওয়ামীলীগ নেতৃত্বধীন জোটের অন্যতম শরিক দল সমাজতান্ত্রিক দল জাসদ, জাতীয় পার্টি সহ মুক্তিযু্দ্ধের স্বপক্ষের সংগঠনের নেতৃবৃন্ধ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৮ বার

[hupso]